শিলিগুড়ি থেকে এবছরই আই এস এল খেলতে পারে ইস্টবেঙ্গল

Spread the love

কোয়েস এর সাথে ঐতিহাসিক চুক্তির পরপরই একথা শোনা গিয়েছিল যে আইএস এল খেলাই প্রধান লক্ষ্য হতে চলেছে ইস্টবেঙ্গলের। সেই মত হাইপ্রোফাইল প্লেয়ার দের সাথে কথাবার্তা ও শুরু করে দিয়েছিলেন ক্লাব কর্তারা। এবার সেই সম্ভাবনাই সত্যি প্রমাণিত হতে চলেছে।

Goal.com এর রিপোর্ট অনুযায়ী , সুপার লিগের আয়োজনকারী সংস্থা ইতিমধ্যেই কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়াম এর পরিকাঠামো পরীক্ষা করে গেছেন। সব ঠিক থাকলে তারা শিলিগুড়ি ফ্র্যাঞ্চাইজির জন্য বিড ওপেন করতে পারেন এবং যার সদ্ব্যবহার করবে ইস্টবেঙ্গল। তবে এই বছরই নতুন নয়, আগেও কলকাতার দুই প্রধানকে কলকাতার বাইরে এই শিলিগুড়ি থেকে খেলার কথা বলেছিল আই এম জি আর। কিন্তু বিভিন্ন কারণে তা সম্ভব হয়নি। “ওয়ান সিটি, ওয়ান রুল” এর জন্য কলকাতা থেকে এই মুহুর্তে ATK ছাড়া অন্য কোনো দল খেলতে পারবে না, তাই শিলিগুড়ির নাম উঠে এসেছে বিকল্প হিসাবে।

ইস্টবেঙ্গল সুপার লীগ খেলার দিকে এক পা বাড়িয়ে থাকলেও কোনো খবর নেই আর এক প্রধান মোহনবাগানের। তাদের ক্লাবে এই মুহুর্তে গোষ্ঠীদ্বন্দ্ব এর জেরে টালমাটাল অবস্থা। এই বছর তাই হয়ত আই লিগেই খেলতে দেখা যেতে পারে বাগান কে।

IMGR বিড ওপেন করে দিলে এবং ইস্টবেঙ্গল ISL এ অন্তর্ভুক্ত হলে তা খুব ই তাৎপর্যপূর্ণ ব্যাপার হবে ক্লাব এবং সমর্থক দের জন্য। এখন সময়ই বলবে জল কোনদিকে গড়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *